আস্ক টু আন্স প্লাটফর্মে আপনাকে স্বাগতম, সমস্যার সমাধান খুঁজতে প্রশ্ন করুন।।

About Us

আমাদের সম্পর্কেঃ

ask2ans এটি মূলত এমন একটি অনলাইন প্ল্যাটফর্ম, যেখানে আপনি এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার সকল প্রশ্ন কিংবা সমস্যার সমাধান পেতে পারেন খুব সহজে। এছাড়া আপনি অন্যজনের প্রশ্নের উত্তর দিতে পারবেন কিংবা সমস্যা সমাধানে অন্যান্য সদস্যদেরকে আপনার মূল্যবান পরামর্শ দিতে পারবেন। প্রকৃত অর্থে ask2ans সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের জন্য একটি উন্মুক্ত অন্যতম প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি তৈরি করেছে। বর্তমান বিশ্বে সকল মানুষের দৈনন্দিন জীবনের নানা সমস্যা সমাধানের জন্য ক্রমেই অনলাইন বা ইন্টারনেটের উপর নির্ভরশীল হয়ে পড়েছে এবং নির্ভরযোগ্য অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ইন্টারনেট । তাই যখনই কোন প্রশ্নের উত্তর জানার প্রয়োজন হয়, তখনই মানুষ ইন্টারনেটে প্রশ্নের উত্তরটি খুঁজতে থাকে৷ আর এর সুত্র ধরেই সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের জন্য বিভিন্ন সমস্যার সমাধানের উদ্দেশ্যে ask2ans এর যাত্রা শুরু হয়।

উদ্দেশ্যঃ

বিজ্ঞানের নানা আবিষ্কারকে কাজে লাগিয়ে নতুন কিছু তৈরি করা এবং জীবনের মানকে আরো উন্নত করা। ask2ans এর মূল উদ্দেশ্য হচ্ছে ডটা বা তথ্যে প্রশ্ন এবং উত্তর আহরণ করে, তা সকল সদ্যসদের কমিউনিটির মাধ্যমে সমাবেশ, সংরক্ষণ, প্রক্রিয়াকরণ ও বিনিময়ের নিমিতত্তে তথ্য ও প্রযুক্তিতে ডটা তৈরি করা। এবং মানুষের সমস্যা সমাধান করে মানুষের কল্যাণে কাজ করা।

299 টি প্রশ্ন

296 টি উত্তর

1 মন্তব্য

1.6k জন সদস্য

2 জন অনলাইনে আছেন
0 জন সদস্য 2 জন অতিথি
আজ ভিজিট : 100 বার
গতকাল ভিজিট : 4745 বার
সর্বমোট ভিজিট : 294683 বার

Ask2Ans এ আপনাকে সুস্বাগতম, এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং Ask2An অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পাবেন। এখান থেকে যেমন আপনি জ্ঞান অর্জন করতে পারবেন তেমনিই এটি ব্যবহার করে আপনার জ্ঞান দিয়ে অপরকে সহায়তা করতে পারবেন। জ্ঞানার্জনের অন্যতম বাংলা প্লাটফর্ম হলো Ask2Ans, আমাদের সাথে থাকুন জ্ঞানঅর্জন করুন।

...